দাগনভূঞা প্রতিনিধি->>

দাগনভূঞায় নুরুল করিম রুবেল নামে এক যুবক থেকে ১১ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। রোববার বেলা ১১ টার দিকে ফাজিলের ঘাট রোড়ে কালার দোকান সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর বরাত দিয়ে তার চাচাতো ভাই দাগনভূঞা পৌরসভার কাউন্সিলর একরামুল হক জানান, আগামী মঙ্গলবার একটি জায়গা রেজিস্ট্রি বাবদ ১১ লক্ষ টাকা রুবেলের একাউন্টে জমা ছিল। রোববার সকালে দাগনভূঞা ইসলামী ব্যাংক শাখা থেকে টাকাগুলো তুলে সিএনজিযোগে নিজ বাড়ির উদ্দেশ্যে যাওয়ার পথে ফাজিলেরঘাট রোডে কালার দোকান সংলগ্ন এলাকায় গেলে একটি প্রাইভেট কার তাদের গতিরোধ করে। এসময় ৪ ছিনতাইকারী ডিবি পুলিশ পরিচয় দিয়ে সিএনজি থেকে তাকে নামিয়ে হ্যান্ডকাফ লাগিয়ে গাড়িতে তুলে চোখ বেধে পেলে মারধর করে ১১ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরবর্তীতে তাকে ওই গাড়িতে করে ইয়াকুবপুর ইউনিয়নের মিরুর পোল নামক স্থানে রাস্তার পাশে একটি জঙ্গলে ফেলে দেয়। পরে ভুক্তভোগী জুয়েল ৯৯৯ নাইনে ফোন দিয়ে পুলিশকে খবর দেয়।

দাগনভূঞা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাসান ইমাম জানান, ভুক্তভোগী অভিযোগের প্রেক্ষিতে আমরা ইসলামী ব্যাংক শাখা এবং ফাজিলের ঘাট রোডের সিসিটিভির ক্যামেরাগুলো দেখে আসামিদের শনাক্তের চেষ্টা করছি করছি।