শহর প্রতিনিধি->>

ফেনীর রামপুরে ১২ কেজি গাঁজা ও শতাধিক বোতল ফেন্সিডিলসহ চার মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। বুধবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার রামপুর এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ চারজনকে আটক করা হয়। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করে র‌্যাব।

আটকৃতরা হলো; চট্টগ্রাম জেলার লোহাগড়া থানার রড়হাতিয়া আমতলী ইয়াছিনপাড়া এলাকার ফারুক আহাম্মদের ছেলে মো. সিরাজুল ইসলাম (৪২), কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার মিয়ার বাজার প্রতাপপুল এলাকার মো. বাবুলের ছেলে মো. সাদেকুর রহমান (২৪), একই জেলার কুমারটোলা এলাকার মো. লিটন মিয়ার ছেলে মো. রিয়াদ (১৯) ও কুমিল্লা জেলার থানা সদর দক্ষিনের রাজেশপুর এলাকার আবুল কাশেমের ছেলে মো. কামরুল ইসলাম (২৮)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার রামপুর এলাকা মায়ের দোয়া হোটেল এর সামনে অভিযান চালায়। এসময় মহাসড়কে চলাচলরত একটি পিকআপকে (ঢাকা মেট্টো-ন-১৩-৩৮২২) আটক করে তল্লাশি চালালে ৯৮ বোতল ফেন্সিডিল ও ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদক বহনের কাজে জড়িত থাকায় চারজনকে আটক করে র‌্যাব। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লাখ ৯০ হাজার টাকা।

র‌্যাবের জিঙ্গাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদকদ্রব্য (ফেন্সিডিল,গাঁজা) কুমিল্লা সীমান্তাবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনী, চট্টগ্রাম ও কক্সবাজার সহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রয় করে আসছে।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্প’র কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটককৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।