ক্রীড়া প্রতিবেদক->>

ফেনী ড্রাগন কারাতে একাডেমীর একাধিক খেলোয়াড় সাফল্য অর্জন করেছে। দুইদিন ব্যাপী ঢাকায় “ইন্টারন্যাশনাল শেইশিন রিউ কারাতে প্রতিযোগিতায়” অংশ নিয়ে ফেনী ড্রাগন কারাতে একাডেমীর খেলোয়াড়রা স্বর্ণপদক সহ বিভিন্ন পদক অর্জন করে ফেনীর নাম উজ্জ্বল করেছে।

ফেনী ড্রাগন কারাতে একাডেমীর সাধারণ সম্পাদক ইমন উল হক বলেন, ইন্টারন্যাশনাল শেইশিন রিউ কারাতে দো বাংলাদেশ এর আয়োজনে প্রথম উম্মুক্ত কারাতে প্রতিযোগিতা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। দুইদিন ব্যাপী (২৬ ও ২৭ জুলাই) ঢাকায় “ইন্টারন্যাশনাল শেইশিন রিউ কারাতে প্রতিযোগিতায়” পুরানা পল্টনের শেখ রাসেল রোলার স্ক্যাটিং কমপ্লেক্স এ অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতায় ফেনী ড্রাগন কারাতে একাডেমীর খেলোয়াড়বৃন্দ অংশ নিয়ে একাধিক খেলোয়াড় গোল্ড পদক, ব্রোন্জ পদক ও সিলভার পদক অর্জন করেছে।

ফেনী ড্রাগন কারাতে একাডেমীর পক্ষে গোল্ড পদক পেয়েছে মুন্নি আক্তার, সাকিব ও মীম। ব্রোন্জ পদক পেয়েছে রুবাইয়্যাত, অন্তর, রাব্বি, ফারহান, ফাহাদ ও নোমান। সিলভার পদক অর্জন করেছে শাওন, সাউমজাহান, জেমি, জেসি, তাহরিকা ও রাহি।

ইমন উল হক আরও বলেন, ইন্টারন্যাশনাল শেইশিন রিউ কারাতে প্রতিযোগিতায় বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) সহ দেশের বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠান এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। শতশত প্রতিযোগীকে পারজিত করে ফেনীর খেলোয়াড়রা সাফল্যের সাথে সুনাম কুড়িয়েছে।

প্রসঙ্গত, ফেনীর সালাউদ্দিন মোড় এলাকায় খাইরুল পেয়ারু জিম্নেশিয়াম এর অডিটরিয়ামে ফেনী ড্রাগন কারাতে একাডেমীর প্রশিক্ষণ কার্যক্রম চলমান রয়েছে। বিভিন্ন বয়েসের ছেলেদের পাশাপাশি মেয়েরাও প্রশিক্ষণ নিচ্ছে।