বাঘেরহাট সংবাদদাতা->>

ফেনীতে সেপটিক ট্যাংক বিস্ফোরণে নিহত তিন সহোদরের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল ১০টায় নিজ গ্রাম বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মা-বাবার পাশে তাদের সমাহিত করা হয়।

এরআগে ফেনী থেকে নিহত তিন সহোদরের ছোট ভাই আল-আমিন মুন্সি তাদের মরদেহ নিয়ে পঞ্চকরণ গ্রামে পৌঁছালে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।

সেপটিক ট্যাংক বিস্ফোরণে নিহত তিন সহোদর হলেন মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণ গ্রামের মৃত সৈয়দ আলী মুন্সির ছেলে নুর ইসলাম মুন্সি, মনিরুজ্জামান মুন্সি ও আবদুর রহমান মুন্সি।

জানাজায় অংশ নেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম, ওই ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মজুমদারসহ এলাকার হাজারো মানুষ।

জানাজা শেষে জেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম নিহত প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকার চেক বিতরণ করেন।

মঙ্গলবার সাড়ে ১১টার দিকে ফেনীর নাজির রোডের একটি বাড়ির সেপটিক ট্যাংক বিস্ফোরণ হয়। বিকট শব্দে বিস্ফোণের পর পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহত দুই ভাইকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। একই সময় ফায়ার সার্ভিস কর্মীরা সেপটিক ট্যাংকের ভেতর থেকে আরেক ভাইয়ের মরদেহ উদ্ধার করেন।