দাগনভূঞা প্রতিনিধি->>

দাগনভূঞা উপজেলায় মাদকের মামলায় জামিন নিয়ে কারাগার থেকে বেরিয়ে ফের ইয়াবা বড়িসহ গ্রেপ্তার হয়েছেন তিন মাদক বিক্রেতা। বৃহস্পতিবার রাতে উপজেলার জায়লস্কর-নুরুল্লাপুর সড়কের মাথায় অভিযান চালিয়ে মাদক বেচাবিক্রির সময় ১৭৪টি ইয়াবা সহ তাঁদের গ্রেপ্তার করা হয়। শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার ওই তিন মাদক বিক্রেতা হলেন উপজেলার আলাইয়ারপুর গ্রামের মো. শাহ আলম (৩২) ও কাজী মো. আবু ছায়েদ (২৫) এবং আজিজ ফাজিলপুর গ্রামের মো. রফিক মিন্টু (২৯)।

পুলিশ জানান, সম্প্রতি জামিন নিয়ে কারাগার থেকে মুক্তি পেয়েছেন ওই তিন মাদক বিক্রেতা। তাঁদের কাছে তথ্য ছিল, কারাগার থেকে বেরিয়ে তাঁরা আবার ইয়াবা ব্যবসা শুরু করেছেন। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার জায়লস্কর-নুরুল্লাপুর সড়কের মাথায় মাদক বেচাবিক্রির সময় পুলিশ অভিযান চালায়। সেখান থেকে পুরোনো নয়টি মাদক মামলার আসামি মো. শাহ আলম, দুটি মামলার আসামি কাজী মো. আবু ছায়েদ ও তিনটি মামলার আসামি মো. রফিক ওরফে মিন্টুকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে ১৭৪টি ইয়াবা উদ্ধার করা হয়।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম বলেন, এ ঘটনায় তাঁদের বিরুদ্ধে দাগনভূঞা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।