ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন। বুধবার (২২ জুন) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের উত্তর দৌলতপুরসহ বন্যায় ক্ষতিগ্রস্ত গ্রামগুলোর প্রায় শতাধিক পরিবারের মধ্যে এই উপহার সামগ্রীগুলো বিতরণ করেন পুলিশ সুপার।

খাদ্য সহায়তা বিতরণকালে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাদিয়া ফারজানা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থেয়াই অং প্রু মারমা, পুলিশের জেলা বিশেষ শাখা (ডিআইও-২) ও মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক মো. শহীদ উল্যাহ, ফুলগাজী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মঈন উদ্দীন, ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আসাদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন বলেন, ‘আমরা এসেছি আপনাদের জন্য মানবিক উপহার নিয়ে। এসেছি আপনাদের পাশে দাঁড়ানোর জন্য। এটা কোন ত্রাণ বা সাহায্য নয়, আমাদের অফিসারদের পক্ষ থেকে অফিসারদের নিজস্ব উদ্যোগে চেষ্টা করেছি মানুষের পাশে দাঁড়ানোর জন্য।’

তিনি আরো বলেন, বন্যার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফুলগাজী থানা পুলিশের পক্ষ থেকে হটলাইন নম্বর চালু করেছি। হটলাইনটি পুরো বন্যার সময় চলমান থাকবে। যে কোন সমস্যা হটলাইন এ ফোন করে জানাতে পারবেন।

ত্রাণ পাওয়া স্থানীয় চা দোকানদার বলেন, আমার দোকানের পাশে বাঁধ ভেঙে কয়েক গ্রাম প্লাবিত হয়েছে। বন্যার এ সময়ে পুলিশের পক্ষ থেকে ত্রাণ পেয়ে আমরা উপকৃত হয়েছি।