শহর প্রতিনিধি->>

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নাশকতা এড়াতে ফেনীতে পুলিশের বিশেষ নিরাপত্তা চেকপোস্ট স্থাপন করা হয়েছে। জেলা পুলিশের ট্রাফিক বিভাগ, ফেনী মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ উদ্যোগে বিশেষ নিরাপত্তা চেকপোস্ট এ মোটরসাইকেল, প্রাইভেটকার ও যানবাহনে বিভিন্ন প্রকার তল্লাশি করে এবং গাড়ির কাগজপত্র প্রদর্শনে ব্যার্থ চালকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

জেলা বিশেষ শাখা ডিআইও ২ ও মিডিয়া সেল প্রধান পরিদর্শক মো. শহীদ উল্লাহ জানান, পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের তত্বাবধানে আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে যেকোনো ধরনের নাশকতা মূলক কার্যক্রম প্রতিরোধকল্পে শনিবার থেকে আগামী ২৫ জুন পর্যন্ত ফেনী শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এবং ফেনী জেলার অন্যান্য থানাগুলোতে বিশেষ নিরাপত্তা চেকপোস্ট কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

তারই অংশ হিসাবে শনিবার ফেনী সদরের মহিপাল এলাকায় জেলা ট্রাফিক পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ এর যৌথ উদ্যোগে বিশেষ নিরাপত্তা চেকপোষ্ট পরিচালনা করে ২৫টি সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেল জব্দ করা হযয়েছে। এসময় একটি পিকআপ ভ্যান, ১২টি মোটরসাইকেল ৭টি সিএনজি চালিত অটোরিকশার চালকদের বিরুদ্ধে ২০টি মামলা দায়ের করা হয়।