ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় বিপুল পরিমান গাঁজা, হুইস্কি ও ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি। শুক্রবার উপজেলার পৃথক দুটি স্থান থেকে ৩ লাখ ৯৭ হাজার ৫’শ টাকা মূল্যমানের ৮২ কেজি ভারতীয় গাঁজা, ৬৭ বোতল হুইস্কি (ভারতীয় বিভিন্ন প্রকারের মদ) ও ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে ৪ বর্ডার গার্ড ব্যটালিয়ন (বিজিবি)।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শুক্রবার মধ্যরাতে উপজেলার জয়নগর সীমান্ত এলাকায় অভিযান চালায় বিজিবি সদস্যরা। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা ৫ বস্তা মালামাল ফেলে পালিয়ে যায়। পরে বিজিবি ওই স্থানে তল্লাশি করে ৭৮ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মুল্য ২ লাখ ৭৩ হাজার টাকা।

অপরদিকে উপজেলার মধুগ্রাম সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৬৭ বোতল ভারতীয় হুইস্কি, চার কেজি গাঁজা ও ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মুল্য ১ লাখ ২৪ হাজার ৫’শ টাকা।

ফেনীস্থ ৪ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল এ কে এম আরিফুল ইসলাম পৃথক অভিযানে ৩ লাখ ৯৭ হাজার ৫’শ টাকা মূল্যমানের ৮২ কেজি ভারতীয় গাঁজা, ৬৭ বোতল হুইস্কি (ভারতীয় বিভিন্ন প্রকারের মদ) ও ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।