শহর প্রতিনিধি->>

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে বালক এ দাগণভূঞা উপজেলা দল ও বালিকায় ফেনী সদর উপজেলা দল। শনিবার বিকেলে ভাষা শহীদ আবদুস সালাম ষ্টেডিয়ামে ফাইনাল খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার তুলে দেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রু মারমা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. গোলাম জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুদর রহমান, ফেনী পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী, পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, ফেনী পৌরসভার সাবেক মেযর হাজ্বী আলা উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মামুনুর রশিদ মিলন।

এর আগে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এর পৃষ্ঠপোষকতায় জেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭)-২০২২ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধ্ব-১৭)-২০২২ জেলা পর্যায়ের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।

জেলা পর্যায়ের সমাপনী খেলায় বালক পর্যায়ে দাগণভূঞা উপজেলা দল ও পরশুরাম উপজেলা দল মুখোমুখি হয়। খেলার ২৫ মিনিটে দাগণভূঞা উপজেলা দলের ২ নং জার্সি পরিহিত নুর হোসেন জীলানী পেনাল্টী শুট থেকে দলের পক্ষে একমাত্র গোল করলে পরশুরাম উপজেলা দলকে ১-০ গোলে পারিজত করে জয় লাভ করে।

এছাড়া বালিকা পর্যায়ে ফেনী সদর উপজেলা দল ও সোনাগাজী উপজেলা দল মুখোমুখি হয়। খেলার নিধারিত সময়ে কোন গোল না হওয়ায় ট্রাইবেকারে ফেনী সদর উপজেলা দল ২-০ গোলে সোনাগাজী উপজেলা দলকে পারিজত করে জয় লাভ করে।

পুরস্কার বিতরণী অুনুষ্ঠানে সরকারী ও বেসরকারী পর্যায়ের বিভিন্ প্রতিনিধি ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।