সদর প্রতিনিধি->>

ফেনীর ফরহাদ নগরে অবৈধ অস্ত্র ও ইয়াবাসহ জাহাঙ্গীর আলম (৪৮) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে সদর উপজেলার ফরহাদ নগর ইউনিয়নের নৈরাজপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেপ্তার জাহাঙ্গীর আলম ফেনী সদর উপজেলার ফরহাদ নগর ইউনিয়নের নৈরাজপুর গ্রামের জালাল আহম্মদের ছেলে। তিনি ফরহাদ নগর ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ প্রার্থী শাহাদাত হোসেনের ঘনিষ্ঠ সহযোগী বলে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক নেতা জানান।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সদর উপজেলার ফরহাদ নগর ইউনিয়নের নৈরাজপুর গ্রামের বাচ্চু মিয়া খন্দকার বাড়িতে অভিযান চালানো হয়। এসময় মাদক বিক্রেতা জাহাঙ্গীর আলমের ঘর তল্লাশি করে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক, ৫টি কার্তুজ, একটি চাইনিজ কুড়াল, ৫শ ২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির নগদ ১২ হাজার টাকা জব্দ করে গোয়েন্দা পুলিশ।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোঃ মেজবাহ্ উদ্দিন আহমেদ জানান, গ্রেপ্তার জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে অস্ত্র আইনে ও মাদক আইনে দুটি মামলা দায়ের করে ফেনী মডেল থানায় আসামীকে হস্তান্তর করা হয়। পরে বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।