শহর প্রতিনিধি->>

পদ্মা সেতুর উদ্বোধনী উপলক্ষে জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে একটি রচনা প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এমন তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন।

পুলিশ সুপার জানান, জেলা পুলিশ, ফেনী’র উদ্যোগে “বাংলাদেশের অর্থনীতিতে পদ্মাসেতুর প্রভাব” বিষয়ক “রচনা প্রতিযোগিতা” আয়োজন করা হয়েছে। রচনা প্রতিযোগিতায় ক-গ্রুপে ফেনী পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণী থেকে ১০ম শ্রেণী শিক্ষার্থী, খ-গ্রুপে কনস্টেবল হতে এসআই (সশস্ত্র) পর্যন্ত এবং গ-গ্রুপে এএসআই (নি:) ও এসআই(নি:) অংশগ্রহণ করবে। রচনা প্রতিযোগিতায় যারা অংশগ্রহণ করতে ইচ্ছুক তারা আগামী ২৩ জুন এর মধ্যে “রচনা ” শিক্ষার্থীরা প্রধান শিক্ষক, পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়, ফেনী এবং পুলিশ সদস্যরা মো. আবুল কালাম আজাদ, পুলিশ পদির্শক (সশস্ত্র), পুলিশ লাইন্স, এ জমা প্রদানের জন্য অনুরোধ করা হয়েছে।

এদিকে একই সময়ে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে জেলায় আয়োজিত অনুষ্ঠান সফলভাবে উদযাপন করার লক্ষ্যে ফেনীতে সাংবাদিকদের সাথে প্রস্তুতিমূলক সভা করেছে জেলা পুলিশ প্রশাসন। সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন।

সভায় পিবিআই ফেনীর পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান, ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ বদরুল আলম মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) নাদিয়া ফারজানা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই ফ্রু মারমা, গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. মেজবাহ উদ্দিন আহমেদ, পুলিশ লাইন্স এর পুলিশ পদির্শক (সশস্ত্র) মো. আবুল কালাম আজাদ, ডিআইও ওয়ান, ডিআইও-টু মো. শহীদ উল্যাহ, ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম সরকারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় পদ্মা সেতুর উদ্বোধনী উপলক্ষে পুলিশ সুপার সার্বিক নিরাপত্তার বিষয়ে আলোচনা করেন।