সদর প্রতিনিধি->>

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের বিরলী আদর্শ উচ্চ বিদ্যালয় এর ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনা করে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। বৃহস্পতিবার (১৬ জুন) স্কুল মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কাজী নজরুল ইসলাম।

বিদ্যালয় এর প্রধান শিক্ষক মিজানুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও মিলাদে বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য দৈনিক অজেয় বাংলা নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ইউপি সদস্য নুরুল হুদা সুমন।

বিদ্যালয়ের শিক্ষক কবির আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক অনিমেষ চন্দ্র পাল, সিনিয়র শিক্ষক হুমায়ুন কবির, আবুল মনসুর রেজাউল করিম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আজিজুল হক খোকন, পরীক্ষার্থীদের পক্ষ থেকে সৈয়দা শেহরেনাজ ও একরাম হোসেন আবির এবং শিক্ষার্থীদের পক্ষে নুসরাত জাহান রুহি প্রমুখ।

এসময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী এবং অভিবাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে পরীক্ষার্থীদের সফলতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।