সদর প্রতিনিধি->>

ফেনী সদর উপজেলায় নিয়ন্ত্রণ হারানো বাসের চাপায় মো. নুরুজ্জামান (৪২) নামে এক সিএনজিচালিত অটোরিকশাচালক নিহত হয়েছেন। বুধবার সকালে ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের গোবিন্দপুর চালতাতলায় এ দুর্ঘটনা ঘটেছে। চাকা ফেটে ওই বাস নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশাচালকের মো. নুরুজ্জামান ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের উত্তর ধলিয়া এলাকার আবুল কালামের ছেলে। এ সময় ওই অটোরিকশার যাত্রী উম্মে হাবিবা শারমিন (১৩) গুরুতর আহত হয়েছে। সে স্থানীয় গোবিন্দপুর মাদ্রাসার ছাত্রী। হাবিবার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফেনী থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, আজ সকালে হাবিবা ওই অটোরিকশায় চড়ে মাদ্রাসায় যাচ্ছিল। অটোরিকশাটি ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের গোবিন্দপুর চালতাতলা এলাকায় পৌঁছালে সোনাগাজীর কাজিরহাটগামী দ্রুতগামী একটি বাস ওই অটোরিকশাকে চাপা দেয়।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, গোবিন্দপুর চালতাতলা এলাকায় পৌঁছানোর পর বিকট শব্দে বাসের সামনের একটি চাকা ফেটে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে চালক ও যাত্রী গুরুতর আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত দুর্ঘটনাস্থলে পৌঁছে আহত দুজনকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে ভর্তির পরই চালক নুরুজ্জমান মারা যান। আহত মাদ্রাসাছাত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, দুর্ঘটনায় নিহত অটোরিকশাচালকের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত মাদ্রাসাছাত্রীকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।