ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজী উপজেলার আমজাদহাটে শিশু জেসি আক্তার লিজা (৯) হত্যাকাণ্ডে জড়িত সন্দেহভাজন আসামী সাইফুল ইসলামের (৪২) তিন দিনের রিমান্ড মঙ্জুর করেছে আদালত। এর আগে রংপুর থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানান, লিজা হত্যাকান্ডে জড়িত সন্দেহভাজন আসামী সাইফুল ইসলামকে গত ১২ জুন রাতে রংপুর থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন ফুলগাজী থানা পুলিশের জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করে। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মঈন উদ্দিন বলেন, সন্দেহভাজন আসামি সাইফুল ইসলামকে তথ্য প্রযুক্তির মাধ্যমে রংপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে ফুলগাজীর আমজাদহাট এলাকা থেকে নিখোঁজের ৭ দিন পর জেমি আক্তার লিজা (৯) নামের এক শিশুর গলিত মরদেহ বৃহস্পতিবার (৯ জুন) বিকালে উদ্ধার করেছে পুলিশ। আমজাদহাট বাজারের ভূমি অফিস সংলগ্ন বাংলা পুকুরে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।নিহত লিজা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত নিখোঁজ জেমি আক্তার লিজা আমজাদহাটের নেয়াজ ফয়জুন্নেসা ইসলামিয়া দাখিল মাদরাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

উল্লেখ্য, উপজেলার আমজাদহাট ইউনিয়নের দক্ষিণ তারাকুছা গ্রামের ভাড়া বাসায় থাকা জেলে মমিনুলের বড় মেয়ে লিজা গত বৃহস্পতিবার (২ জুন) বিকেলে আমজাদহাট বাজারের জেঠার বাসার উদ্দেশ্যে বের হয়ে আর বাসায় ফিরেনি। এরপর থেকে অনেক খোঁজ করা হলেও তার সন্ধান না পেয়ে পরিবারের পক্ষ থেকে গত শনিবার বিকেলে ফুলগাজী থানায় নিখোঁজ ডায়েরি করেন লিজার বাবা মমিনুল।