শহর প্রতিনিধি->>

ফেনীতে শতাধিক বোতল ফেন্সিডিলসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ফেনীর লালপোল শাহ আমানত হোটেলের সামনে অভিযান চালিয়ে ৯৯ বোতলে ফেন্সিডিলসহ তিন মাদক বিক্রেতাকে আটক করে র‌্যাব।। মাদক বহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো- কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার শিলরী ভূঁইয়া বাড়ির আবুল কালামের ছেলে মো. মাহফুজ (২০), চাপাইনবাবগঞ্জ জেলার গোমেস্তাপুর থানার আড্ডা ভাটখোর এলাকার শাহীনের ছেলে মো. সোহেল রানা (২৪) ও নওগাঁ জেলার মান্দা থানার কয়লা বাড়ি এলাকার মো. আমজাদ হোসেনের ছেলে মো. হাবিবুর রহমান (২৩)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ফেনীর লালপোল শাহ আমানত হোটেলের সামনে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশী করে র‌্যাব সদস্যরা। এসময় হোটেরের সামনে দাঁড়ানো অবস্থায় একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো ট-১৫-২৮৭৪) তল্লাশি করে ড্রাইভিং সীটের পার্শ্বে একটি কাপড়ের ব্যাগের ভিতর হতে ৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব। মাদক বহনের ও বিক্রয়ের কাজে জড়িত থাকায় এসময় গাড়িতে থাকা মো. মাহফুজ, মো. সোহেল রানা ও মো. হাবিবুর রহমানকে আটক করে র‌্যাব। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯৯ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি র‌্যাবকে জানায়, তার দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদক দ্রব্য (গাঁজা) কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে ক্রয় করে ফেনী, কুমিল্লা ও চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন জায়গার মাদক বিক্রেতা ও মাদক সেবীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছিলো।

র‌্যাব -৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক আবদুল্লাহ আল জাবের ইমরান জানান, উদ্ধারকৃত গাঁজাসহ আটককৃত ব্যাক্তিকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।