দাগনভূঁঞা প্রতিনিধি->>

দাগনভূঁঞা ২৫ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা মো. লিটন (২৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে ফেনী-নোয়াখালী মহাসড়কের দাগনভূঁঞা উপজেলার রামনগর ইউনিয়নের আজিজ ফাজিলপুর গ্রামের চৌধুরী বাড়ীর সামনে থেকে ২৫ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা লিটনকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত সিএনজি চালিত অটোরিক্সা জব্দ করা হয়েছে।

গ্রেপ্তার মো. লিটন ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের জেরকাছার এলাকার পশ্চিম জেরকাছাড় নতুন ভূঁঞা বাড়ীর মো. শহিদের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে ফেনী-নোয়াখালী মহাসড়কের দাগনভূঁঞা উপজেলার রামনগর ইউনিয়নের আজিজ ফাজিলপুর গ্রামের চৌধুরী বাড়ীর সামনে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করে পুলিশ। এসময় সিএনজি চালিত অটোরিক্সাকে থামানোর সংকেত দিলে অটোরিক্সা কিছুটা দূরে থাময়ে িএক ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া করে মাদক বিক্রেতা মো. লিটনকে আটক করে। এসময় গাড়ি তল্লাশি করে সিটের নীচ থেকে ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

দাগনভূঁঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসান ইমাম জানান, মাদকসহ আটক মো. লিটনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামীকে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।