শহর প্রতিনিধি->>

মাদক ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রকে ধ্বংস করে দিচ্ছে। যে পরিবারে মাদকাসক্ত আছে সেই বুঝে একজন নেশাগ্রস্থের যন্ত্রণা কত বড়। যে মুখে মা সে মুখে মাদককে না। সকল প্রকার মাদককে তোমরা না বলবা।আজকে আমরা শফথ নিবো আমরা কখনও মাদক গ্রহণ করবো না। মাদকাসক্তদের সাথে কখনও না মিশতে এসএসসি পরীক্ষার্থীদের অনুরোধ করেছেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। শনিবার সকালে ফেনী শহরের মহিপালে অবস্থিত আলহাজ্ব কোব্বাদ আহম্মদ উচ্চ বিদ্যালয়ে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন কথা বলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব নুর আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক একেএম জহির উদ্দিন। সহকারি শিক্ষক এএসএম আবদুল্লাহর সঞ্চালনায় বক্তব্য রাখেন অভিভাবক সদস্য ও স্থানীয় কাউন্সিলর নাছির উদ্দিন খান, সিনিয়র শিক্ষক খাদিজা আক্তার খানম রুনা, মোমিনুল হক চৌধুরী, সহকারি শিক্ষক জাবেদ হোসেন, বিদায়ী শিক্ষার্থী ইসরাত জাহান সুরাইয়া, অধ্যয়নরত শিক্ষার্থী নিলয় সিং।

বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন শিক্ষার্থী উম্মে ছিদ্দিকা তমা ও আয়েশা আক্তার। এসময় বিদায়ী শিক্ষার্থীদের সফলতা কামনা করে দোয়া পরিচালনা করেন দক্ষিন চাঁড়িপুর মসজিদের পেশ ইমাম মহিউদ্দিন আহমেদ ফারুক।

অনুষ্ঠানে বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি, দক্ষিণ চাঁড়িপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সভাপতি, কোব্বাদ আহম্মদ আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটর সদস্য প্রমুখ উপস্থিত ছিলো।