শহর প্রতিনিধি->>

গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং মূল্য হ্রাসের দাবিতে ফেনী জেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। শনিবার বিকেলে জেলা বিএনপির আয়োজিত বিক্ষোভ মিছিলটি শহরের তাকিয়া রোড হয়ে কেন্দ্রীয় বড় জামে মসজিদের সামনে আসলে পুলিশের বাধার মুখে পড়েন। একপর্যায়ে বিক্ষোভ মিছিলে থাকা নেতাকর্মীদের সাথে পুলিশের বাকবিতান্ডা ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে পুলিশি বাধা উপেক্ষা করে তারা ইসলামপুর রোডস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহবায়ক আলাউদ্দিন গঠন,এম এ খালেক,গাজী হাবিব উল্লাহ মানিক,সদর উপজেলা বিএনপির আহবায়ক ফজলুল রহমান বকুল,জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম,পৌর বিএনপির আহবায়ক দেলোয়ার হোসেন,সদস্য সচিব মেজবাহ উদ্দিন,জেলা স্বেচ্চাসেবক দলের সভাপতি সাঈদুর রহমান জুয়েল,যুবদল নেতা নঈম উল্লাহ চৌধুরী বরাতসহ জেলা উপজেলা থেকে আগত বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, বিক্ষুদ্ধ জনতা পারমাণবিক বোমার চাইতেও শক্তিশালি। আজকে আমরা দেখিয়ে দিয়েছি বিক্ষুদ্ধ জনতা কি করতে পারে। আজকে আমরা পেটুয়া প্রশাসনকে জানিয়ে দিতে চাই শেখ হাসিনা বাংলার মশনদে আর থাকতে পারবেনা। তার বিদায় ঘন্টা বেজে গেছে। শুধু শেখ হাসিনা না সমগ্র ভারত ভেঙ্গে খান খান হবে। ভারত যদি শেখ হাসিনাকে রাখার চেষ্টা করে একশ এক টুকরা হবে ভারত।

পরে বক্তারা ফেনী জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারন সম্পাদক মজুমদার রশিদের উপর সন্ত্রাসী হামলার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান এবং নেতাকর্মীদের আগামী দিনের প্রতিটি আন্দোলন সংগ্রামে অংশগ্রহণের আহবান জানান। সমাবেশ শেষে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া মোনাজাত করা হয়।