শহর প্রতিনিধি->>

ফেনীতে ‘জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং মাদক বিরোধী কর্মকান্ডের নৈতিকতার অবক্ষয় ও বিপথগামীতা রোধকল্পে যুবকদের ভূমিকা’ শীর্ষক জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ফেনী যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে বুধবার অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান।

যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. আবু জাফরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ বদরুল আলম মোল্লা, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. ইউসুফ আলী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মিজানুর রহমান শরীফ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রু মারমা।

বক্তারা বলেন, যারা নিজেকে ভালোবাসে, সমাজ ও দেশকে ভালোবাসে তারা কখনো মাদক ও জঙ্গিবাদের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করতে পারে না। মাদক সব সময় স্বাস্থ্যের জন্য, জীবনের জন্য ক্ষতিকর। মাদক ও জঙ্গিবাদ যুব সমাজকে ধ্বংসের পথে নিয়ে যায়। আমাদের সবাইকে মাদকমুক্ত জীবন গড়তে হবে। একজন মানুষ আদর্শ নাগরিক হতে হলে অবশ্যই মাদক ও জঙ্গিবাদ থেকে নিজেকে মুক্ত রাখতে হবে।

জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান তার বক্তব্য শেষে সভায় অংশ নেয়া যুবক-যুবতীদের জঙ্গিবাদ, সন্ত্রাসবাদে না জড়ানো ও মাদক না ছুঁতে শপথ করান।

সভায় যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন।