নিজস্ব প্রতিনিধি->>

ফেনীতে পৃথক অভিযানে ইয়াবা ও বিদেশী মদসহ চার জনকে আটক করেছে পুলিশ। শহরের মাস্টার পাড়াস্থ কানন সিনেমা হলের সামনে থেকে ১০৫ পিস ইয়াবাসহ সাইফুল ইসলামকে (২৭) জেলা গোয়েন্দা পুলিশ এবং সদর উপজেলার ধর্মপুর চালতা গাছতলা এলাকা থেকে ২৭ বোতল বিদেশী মদ সহ মো. সেলিম ওরফে সম্রাট (২৩), মো. বেলাল হোসেন ওরফে বাবু (২২) ও মো. রাজিব (১৯) কে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত সাইফুল পরশুরামের বাউরখমা গ্রামের মন্টু হাজারীর ছেলে। মো. সেলিম ওরফে সম্রাট সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের আশ্রয়ন প্রকল্প এলাকার বাবুল খন্দকারের ছেলে, মো. বেলাল হোসেন ওরফে বাবু ফেনী পৌরসভার সুলতানপুর এলাকার কবিরাজ বাড়ীর মো. মিজানুর রহমানের ছেলে ও মো. রাজিব একই এলাকার মো. নুর আলমের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের এসআই মো. জসিম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকালে শহরের মাস্টার পাড়াস্থ কানন সিনেমা হলের সামনে অভিযান চালিয়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা সাইফুল ইসলামকে আটক করে। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামীকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়। রোববার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

অপরদিকে সদর উপজেলার ধর্মপুর চালতা গাছতলা এলাকায় ২৭ বোতল বিদেশী মদ সহ তিন জনকে আটক করে থানা পুলিশ।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে সদর উপজেলার ধর্মপুর চালতা গাছতলা এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় নম্বরবিহীন অনটেষ্ট সিএনজি অটোরিকশা থেকে ২৭ বোতল বিদেশী মদ সহ মাদক বিক্রেতা মো. সেলিম ওরফে সম্রাট, মো. বেলাল হোসেন ওরফে বাবু ও মো. রাজিবকে আটক করে পুলিশ। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামীদেরকে রোববার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।