শহর প্রতিনিধি->>

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ। শনিবার বিকালে ফেনী পৌর চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনারের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।

ফেনী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসেনর সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শহীদ উল্যাহ খোন্দকারের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জেলা পরিষদ প্রশাসক খায়রুল বাশার মজুমদার তপন, ফেনী সদর উপজেলা সভাপতি করিম উল্যাহ বিকম, দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, ফেনী পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড় মনি, জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক পৌর মেয়র হাজী আলাউদ্দিন প্রমুখ।

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেন, ৭৫ এ বঙ্গবন্ধুকে সপরিবারের হত্যা করা হয়। বিএনপি ও ছাত্রদল ৭৫ এর ঘটনা ঘটানোর হুমকি দেয়। রাজাকার, দেশ বিরোধী, ষড়যন্ত্রকারীদের ঐক্যবদ্ধভাবে রুখতে হবে। শান্তির নগরী ফেনীতে কোনো ধরনের সন্ত্রাস বরদাশত করা হবে না।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার আলী হায়দার, জিপি প্রিয়রঞ্জন দত্ত, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীবসহ আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, তাঁতি লীগ কৃষক লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।