শহর প্রতিনিধি->>

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে হত্যার হুমকি ও শিক্ষাপ্রতিষ্ঠানে সন্ত্রাসের প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল করেছে যুবদল ও ছাত্রদল। শনিবার (২৮মে) দুপুরে ফেনী বড় বাজারস্থ বিএনপি অফিসের সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করে জাতীয়তাবাদী যুবদল।

এতে বক্তব্য রাখেন, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খন্দকার, সহ-সভাপতি বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক নঈম উল্লাহ চৌধুরী বরাত, যুগ্ম সম্পাদক বেলাল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, আওয়ামী লীগ দেশের মানুষের ভোটের অধিকারকে হরণ করে নিয়েছে। গণতন্ত্রকে হত্যা করে দেশে স্বৈরাচারী শাসন ব্যবস্থা চালু করেছে। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে যে শহীদ জিয়ার অবদান, সেই শহীদ জিয়ার পরিবারকে হত্যার হুমকি দিয়ে দেশে চরম অরাজক পরিস্থিতি তৈরি করেছে আওয়ামী লীগ।

অপরদিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে ছাত্রলীগ ক্যাডারদের গুলিবর্ষণ ও সশস্ত্র হামলার প্রতিবাদে শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল।

মিছিলে নেতৃত্ব দেন জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক কাজী নজরুল ইসলাম দুলাল ও সাংগঠনিক সম্পাদক জাকের হোসেন রিয়াদ।

মিছিলে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি মান্না ফরায়জী, যুগ্ম সম্পাদক মঈনুল হাসান পারভেজ, সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম রাসেল, সদস্য শরীফুল ইসলাম রানা, মেজবাহ মিয়াজী প্রমুখ।