সদর প্রতিনিধি->>

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়ন যুবলীগের সম্মেলনে কাঙ্ক্ষিত পদ না পেয়ে হামলা ও গাড়ী ভাংচুর মামলায় সাবেক ছাত্রলীগ নেতা আরাফাত হোসেন আসিফকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুননেছা কারাগারে পাঠানোর এই আদেশ দেন।

পুলিশ জানায়,পাঁচগাছিয়া ইউনিয়নের উত্তর কাশিমপুরে ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদকের পদ না পেয়ে ক্ষিপ্ত হয়ে গত ৩০ মার্চ সম্মেলন শেষে অতিথিদের বহনকারী গাড়িটি ভাঙচুর করে সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরাফাত হোসেন আসিফের নেতৃত্বে একদল দুর্বৃত্ত। এই ঘটনায় আসিফকে প্রধান আসামী করে ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৮/১০ জনের নামে গাড়ী ভাংচুর ও বিষ্ফোরক আইনে থানায় মামলা দায়ের করে গাড়ীর চালক আলমগীর হোসেন। পরে মামলার ১নং আসামি উচ্চ আদালত থেকে আগাম জামিন নিয়ে আদালতের আদেশের আলোকে সোমবার ফেনীর নিম্ন আদালতে হাজির হলে জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুননেছা আসামী আরাফাত হোসেন আসিফ ও সজলের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে ছাত্রলীগ নেতা আরাফাত হোসেন আসিফ অস্ত্র মামলায় দীর্ঘদিন কারাগারে ছিলেন। এছাড়াও তার বিরুদ্ধে অস্ত্র, মাদক ও অবৈধ মাটিকাটাসহ একাধিক মামলা রয়েছে।