দাগনভুইয়া প্রতিনিধি->>

দাগনভুইয়ায় চার গরুচোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার ভোরে সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের বিরলী এলাকা থেকে চোরাইকৃত গাভী ও বাছুরসহ চার চোরকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- নোয়াখালী জেলার কবিরহাট থানার বদরপুর ইউনিয়নের আব্দুল লতিফের ছেলে জয়নাল আবেদীন বিপ্লব (২০), ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের বিরলী গ্রামের মুন্সি বাড়ীর মোঃ হাবিব উল্যাহ ছেলে মো. জাবেদ উল্লাহ অনিক (২৩), একই গ্রামের বড় কাজী বাড়ীর কালা মিয়ার ছেলে ছাইদুল হক (২৮) ও পাঁচগাছিয়া ইউনিয়নের রতনপুর গ্রামের হাজী লাল মিয়ার বাড়ীর আব্দুল মোতালেবের ছেলে আব্দুল মান্নান মানিক (২৭)।

পুলিশ জানায়, গত ৫ মার্চ ভোরে দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের বেলাল হোসেনের একমাত্র আয়ের উৎস দুগ্ধ গাভী ও বাছুর চুরি করে চোরের দল। পরে তারা গাভী ও বাছুর অন্যত্র বিক্রয় করে দেয়। গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোরে পুলিশ অভিযান চালিয়ে ফেনী সদর উপজেলার পাচগাছিয়া ইউনিয়নের বিরলী এলাকা থেকে চোরাইকৃত গাভী ও বাছুর উদ্ধার করে। এসময় পেশাদার গরু চোর জয়নাল আবেদীন বিপ্লব, মো. জাবেদ উল্লাহ অনিক, ছাইদুল হক ও আব্দুল মান্নান ওরফে মানিককে গ্রেপ্তার করে পুলিশ।

দাগনভুইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসান ইমাম জানান, গ্রেপ্তারকৃতদের রোববার বিকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।