দাগনভূঞায় প্রতিনিধি->>

দাগনভূঞায় হিন্দু সম্প্রদায়ের ৭ টি খড়ের গাদায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রোববার দিনগত রাত ৩ টার দিকে সিন্দুর পুর ইউনিয়নের নারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই রাত আনুমানিক ৩ টার দিকে নারায়ণপুর গ্রামের শীল বাড়ি, রায় বাড়ি (বারই বাড়ি), ধোপা বাড়ির বাসিন্দা যাত্রা মোহন শীল, বিনোদ বিহারী শীল, হারাধন শীল,অনিল শীল, সন্তোষ শীল, নেপাল দাস ও রবীন্দ্র রায়ের খড়ের গাদায় আগুন দেয় অজ্ঞাত দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন ও বাড়ির বাসিন্দারা আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ৭ খড়ের গাদা পুড়ে ছাই হয়ে যায়।

তবে স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. নুরনবী বলেন, “প্রাথমিকভাবে ধারনা করছি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দেশকে অস্থিতিশীল করার জন্য সরকার বিরোধীরা এ ধরনের কর্মকাণ্ড করতে পারে।”

ফেনী জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শুসেন চন্দ্র শীল এ ঘটনার তীব্র নিন্দা জানান এবং দোষীদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করে গ্রেপ্তারের দাবি জানান।

দাগনভূঞা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাসান ইমাম জানান, খবর পেয়ে সোমবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার নাদিয়া ফারজানা, সহকারী পুলিশ সুপার (সোনাগাজী সার্কেল) মাশকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি জানায়, আইপিএল খেলায় বাজির টাকার বিরোধকে কেন্দ্র করে স্থানীয় মরণ চন্দ্রের সাথে একজনের বিরোধ চলছিলো। এর জের ধরে ওই ব্যক্তি এঘটনা ঘটাতে পারে। সে গতকাল রাত থেকে পলাতক রয়েছে। তদন্তের স্বার্থে পুলিশ ওই ব্যক্তির নাম প্রকাশ করতে চায়নি বলেও ওসি জানিয়েছে।