শহর প্রতিনিধি->>

জাতীয় পর্যায়ের শিশু সংগঠন ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স ফেনী জেলার আয়োজনে সভাপতি ও সাধারণ সম্পাদকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে বুদ্ধি প্রতিবন্ধি স্কুলের কনফারেন্স কক্ষে বিদায় ও বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি মাহবুবা তাবাচ্ছুম ইমা।

অনুষ্ঠানে অতিথি ছিলেন ফেনী রির্পোটার্স ইউনিটির সভাপতি ও দৈনিক ফেনীর সময়’র সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, কালের কন্ঠের জেলা প্রতিনিধি ও এনসিটিএফ ফেনী উপদেষ্টা আসাদুজ্জামান দারা, ব্যবসায়ি ও এনসিটিএফ ফেনী জেলার উপদেষ্টা ইমন উল হক, দৈনিক মানবজমিন’র জেলা প্রতিনিধি ও এনসিটিএফ উপদেষ্টা নাজমুল হক শামীম।

জেলা স্বেচ্ছাসেবক তাসিন সোবহানের সঞ্চালনায় বক্তব্য রাখেন এনসিটিএফ সাবেক সভাপতি এস জেড অপু, মোস্তাফিজুর রহমান মুরাদ, সাবেক জেলা স্বেচ্ছাসেবক ইমাম উদ্দিন আহম্মেদ ইমন।

বিদায় সংবার্ধনা অনুষ্ঠানে অতিথিদের উপস্থিতিতে বিদায়ী কমিটির সভাপতি মাহবুবা তাবাচ্ছুম ইমা, সাধারণ সম্পাদক মোহাইমিনুল ইসলাম জিপাত ভারপ্রাপ্ত সভাপতি বিবি হালিমা আক্তার হ্যাপি ও সাধারণ সম্পাদক ফারহান এর হাতে দায়িত্ব হস্তান্তর করেন।

বিদায়ী সাধারণ সম্পাদক মোহাইমিনুল ইসলাম জিপাতের তত্ত্বাবধানে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনসিটিএফ কার্যকরী কমিটির সদস্য, সাধারন সদস্য ও স্কুল কমিটির সদস্যবৃন্দ।