শহর প্রতিনিধি->>

ফেনীতে ছিনতাইকৃত একটি মোবাইল সেট সহ জোরপূর্বক নেয়া ৫ লাখ টাকার ভুয়া স্ট্যাম্প উদ্ধার করেছে পুলিশ। এসময় ছিনতাকারী দলের সদস্য মেহেদি হাসান রাব্বিকে আটক করে পুলিশ।
এর আগে রোববার দুপুরে শহরের ট্রাংক রোডে ছিনতাইয়ের স্বীকার হোন হৃদয় হোসেন সাব্বির নামে এক যুবক।

আটক মেহেদি হাসান রাব্বি ছাগলনাইয়ার মহামায়া ইউনিয়নের উত্তর সতর এলাকার জাবের হোসেনের ছেলে।

পুলিশ জানায়, জেলার ছাগলনাইয়া উপজেলার দক্ষিণ সতর এলাকার সাব্বির হোসেন নামে এক যুবক রোববার দুপুরে সিএনজি চালিত অটোরিক্সা যোগে ফেনী শহরের মিজান রোডস্থ তমিজিয়া মসজিদের সামনে আসে। সে অটোরিক্সা নেমে রিকশা যোগে ট্রাংক রোড কোট মসজিদ পৌছালে পূর্বে থেকে ওঁৎপেতে থাকা কয়েক ছিনতাইকারী তাকে জোরপূর্বক রিকশা থেকে নামিয়ে নির্জন স্থানে নিয়ে যায়। এসময় তারা যুবক সাব্বিরের পকেটে থাকা একটি এন্ড্রোয়েড ভিভো মোবাইল সেট সহ নগদ এক হাজার টাকা হাতিয়ে নেয়। একপর্যায় ভুক্তভোগী সাব্বির শৌরচিৎকার করলে তাকে ফের মারধর করে এবং ৫ লাখ টাকা পাওনা আছে মর্মে একটি স্ট্যাম্পে জোর করে সাক্ষর নিয়ে নেয়।

এ ঘটনায় ভুক্তভোগী যুবকের পরিবারসহ সন্ধ্যায় ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিনকে বিষয়টি অবগত করে একটি লিখিত অভিযোগ দেয়। পুলিশ তাৎক্ষণিক শহরের রাজাজীর দিঘীর পাড় থেকে মেহেদি হাসান রাব্বি নামে ছিনতাইকারী দলের এক সদস্যকে আটক করে এবং মোবাইল সেট সহ ৫ লাখ টাকার স্ট্যাম্পটি উদ্ধার করে

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, আটক মেহেদি হাসান রাব্বিকে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। ঘটনায় জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে।