ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহেরের বিদায়ী সম্মাননায় উপজেলা বাসীর ভালোবাসায় অশ্রুসিক্ত হয়েছেন। শনিবার (১৪ মে) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার হোমায়রা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ছাগলনাইয়া পৌর মেয়র এম মোস্তফা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা শিল্পী।

বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিবের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন পাঠাননগর ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, ঘোপাল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, রাধানগর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মজুমদার, শুভপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান মজনু, মহামায়া ইউপি চেয়ারম্যান শাহজাহান মিনু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুবাইয়াত বিন করিম, প্রধান শিক্ষক জাকির হোসেন সোহাগ, উপজেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই মেম্বার, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সমন্বয় কমিটির সদস্য মোহাম্মদ শেখ কামাল।

সংবর্ধনা অনুষ্ঠানে ছাগলনাইয়াবাসীর কল্যাণে আন্তরিকতা, সততা ও নিষ্ঠার প্রশংসা করেন বক্তারা। তারা বলেন, ইউএনও’র অবদানে মুজিববর্ষে ছাগলনাইয়ায় গৃহহীন ও ভূমিহীনদের জন্য আবাসন প্রকল্প সফলভাবে সম্পন্ন হয়েছে। এছাড়া করোনাকালীন সময়ে তার সাহসী এবং দক্ষ ভূমিকার কথা উল্লেখ করেন বক্তারা এবং ধন্যবাদ জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, পৌর কাউন্সিলর, ইউপি সদস্য, শিক্ষক, সাংবাদিক, উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ।

এর আগে সাজিয়া তাহেরকে বিদায় সংবর্ধনা প্রদান করে বীর মুক্তিযোদ্ধা, প্রেসক্লাব, শিক্ষক সমিতি,   সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠান।