শহর প্রতিনিধি->>

ফেনীর লালপুলে অভিযান চালিয়ে ৩ হাজার ২২৫ পিস ইয়াবাসহ মাদক কারবারি মীর আহাম্মদকে (৫২) গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপুল বাজারের হক হোটেলের সামনে এ অভিযান চালানো হয়।

গ্রেপ্তারকৃত মীর আহাম্মদ টেকনাফের তুলাতুলি হোয়াইকং গ্রামের মৃত এজাহার মিয়ার ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি এক মাদক ব্যবসায়ী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপুল বাজারের হক হোটেলের সামনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছেন। এ সময় র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে মীর আহাম্মদকে গ্রেপ্তার করে।

পরে তাঁকে জিজ্ঞাসাবাদ ও শরীরে তল্লাশি চালিয়ে পাঞ্জাবির পকেট থেকে ১৬টি প্যাকেটে মোট ৩ হাজার ২২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৬ লাখ ১২ হাজার ৫০০ টাকা।

ফেনীর র‌্যাব-৭ এর উপপরিচালক আবদুল্লাহ আল জাবের ইমরান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, দীর্ঘদিন যাবৎ তিনি কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে ইয়াবা কিনে ফেনী, নোয়াখালী, কুমিল্লাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন জায়গার মাদক কারবারি ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছেন।

উপপরিচালক আরও বলেন, আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেপ্তারকৃত ব্যক্তি ও জব্দকৃত ইয়াবা ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।