শহর প্রতিনিধি->>

ফেনীর মহিপালে ২০ কেজি গাঁজা ও বিদেশী মদসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। বুধবার (১১ মে) সকালে চট্টগ্রাম-ঢাকাগামী মহাসড়কের ফেনীর মহিপাল সংলগ্ন হাজী নজির আহম্মদ সিএনজি পাম্পের সামনে অভিযান পরিচালনা করে মাদক বিক্রেতা রাজু কুমার দে (৩৫) ও মো. মাঈন উদ্দিনকে (৩০) আটক করেছে র‌্যাব। জব্দ করা হয়েছে মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান।

আটক রাজু কুমার দে চট্টগ্রাম জেলার মীরসরাই থানার জয়পুর পূর্ব জোয়ার এলাকার সন্তোষ কুমার দে’র ছেলে ও মো. মাঈন উদ্দিন ফেনী জেলার দাগনভূঁইয়া থানা রাজাপুর বাজার এলাকার আব্দুল মোতালেবের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম-ঢাকাগামী মহাসড়কের মহিপাল সংলগ্ন হাজী নজির আহম্মদ সিএনজি পাম্পের সামনে অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় সন্দেহভাজন একটি কাভার্ডভ্যানকে (চট্ট মেট্রো-ট-১১-৭০৪৪) আটক করে তল্লাশি চালায় র‌্যাব। কাভার্ডভ্যানে থাকা মাদক বিক্রেতা রাজু কুমার দে ও মো. মাঈন উদ্দিনকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে কাভার্ডভ্যানের ড্রাইভিং সীটের পিছনে ১০টি প্যাকেটে ২০ কেজি গাঁজা ও ১ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লাখ ২১ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তাঁরা মূলত মাদক বিক্রেতা, ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন ধরে সুকৌশলে গাঁজা, মদ ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে পরবর্তীতে ঢাকাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন জায়গার মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের কাছে বিক্রয় করে আসছে।

ফেনীস্থ র‌্যাব-৭ এর উপ-পরিচালক আবদুল্লাহ আল জাবের ইমরান জানান, আটককৃত ব্যক্তিরা ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।