শহর প্রতিনিধি->>

ফেনীর আঞ্চলিক পাসপোর্ট অফিসের ৭ দালালকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ওই কার্যালয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এর আগে দেশের বিভিন্ন গণমাধ্যমে ওই কার্যালয়ের দালালের দৌরাত্ম ও অনিয়ম নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়।

আটককৃতরা হচ্ছেন,ফেনী সদরের চাড়িপুর গ্রামের সার্কিট হাউজ ভূঞা বাড়ির খায়েজ আহম্মদের ছেলে সাইফুল ইসলাম মবিন (২৭) ও আবুল খায়েরের ছেলে পেয়ার আহাম্মদ (৪৫), পুর্ব বিজয়সিংহ এলাকার রুহুল আমিনের ছেলে শহিদুল ইসলাম (৩৩), পশ্চিম ছনুয়া গ্রামের মো. হোসেনের ছেলে আলাউদ্দিন (৩৩), ছাগলনাইয়ার দৌলতপুর এলাকার জদু গোপালের ছেলে স্বপন দেবনাথ (৩৭), দাগনভূঞার জায়লস্কর ইউনিয়নের বারাহীগুনী এলাকার আবদুল গোফরানের ছেলে শফিকুল আলম (২৯) ও সোনাগাজীর সুলতানপুর এলাকার এআর রহমানের ছেলে মো. শাহাদাৎ হোসেন (২৯)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন জানান, মঙ্গলবার ফেনীর আঞ্চলিক পাসপোর্ট অফিসের দালালদের আটক করতে অভিযান পরিচালনা গোয়েন্দা পুলিশের একটি দল। অভিযানে ৭ জনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, বিগত কয়েক মাসে জাতীয় ও স্থানীয় একাধিক গণমাধ্যমে ফেনী আঞ্চলিক পাসপোর্ট অফিসে দালালের দৌরাত্ম ও অনিয়ম নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়।