পরশুরাম প্রতিনিধি->>

পরশুরামে সাবেক পৌর কাউন্সিলর মাহবুবল হক মজুমদার (৫০) নামে এক বিএনপি নেতাকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে উপজেলা সদর হাসপাতাল এলাকায় তার ওপর হামলা চালানো হয়।

আহত মাহবুবল হক মজুমদার পরশুরাম পৌর বিএনপির সদস্য সচিব, সাবেক পৌর কাউন্সিলার ও পৌর এলাকার হাসপাতাল সড়কের একজন ব্যবসায়ী। বর্তমানে তিনি নিজ বাড়িতেই ব্যক্তিগত চিকিৎসকের অধীনে চিকিৎসা নিচ্ছেন। এ হামলার জন্য স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দায়ী করেছে বিএনপি।

বিএনপির দলীয় সূত্র জানায়, সোমবার দুপুর ১টার দিকে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৮-১০ জন নেতাকর্মী লাঠিসোটা হাতে অতর্কিতে বিএনপি নেতা মাহবুবল হক মজুমদারের ওপর হামলা ও পিটিয়ে জখম করে। হামলাকারীরা আহত মাহবুবকে চিকিৎসা নিতে হাসপাতালে যেতেও বাধা দেয় বলে অভিযোগ রয়েছে।

আহত বিএনপি নেতা মাহবুব জানান, তার ওপর হামলা ও তাকে পিটিয়ে আহত করার ঘটনা পরশুরাম থানা পুলিশকে মোবাইলে জানানো হয়েছে।

জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন এ ঘটনার প্রতিবাদ, নিন্দা ও ঘটনায় জড়িতদের গ্রেপ্তার এবং শাস্তি দাবি করেন।

জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার জানান, তিনি বিষয়টি শুনেছেন। তবে বিস্তারিত অবগত নয়।

পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, তিনি এ ধরনের কোনো ঘটনার কথা শোনেননি। কেউ অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।