শহর প্রতিনিধি->>

ফেনীতে ১০ কেজি গাঁজাসহ মো. দুলাল মিয়া (৪৬) নামের এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। রোববার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল ফ্লাইওভারের (উড়ালসেতু) নিচে মধুমেলা ব্রেড এন্ড সুইটস এর সামনে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মো. দুলাল মিয়া বাগেরহাট জেলার সদর থানার বাটছালা এলাকার মো. আব্দুল হাকিমের ছেলে। সে বর্তমানে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার নোয়াপুর এলাকায় বসবাস করছিলো।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল ফ্লাইওভারের (উড়ালসেতু) নিচে মধুমেলা ব্রেড এন্ড সুইটস এর সামনে অভিযান চালায় র‌্যাব। এসময় মো. দুলাল মিয়ার হেফাজতে থাকা একটি প্লাস্টিকের বস্তা (আকাশী রংয়ের পলিথিনে মোড়ানো ১০টি প্যাকেটে) থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লাখ ৬০ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি র‌্যাবকে জানায়, সে দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদক দ্রব্য (গাঁজা) ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে ক্রয় করে ফেনী, কুমিল্লা ও নোয়াখালীসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছিলো।

র‌্যাব -৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক আবদুল্লাহ আল জাবের ইমরান জানান, উদ্ধারকৃত গাঁজাসহ আটককৃত ব্যাক্তিকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।