শহর প্রতিনিধি->>

ফেনীর রামপুরে ১৩ কেজি গাঁজাসহ ২ জন মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। রোববার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর রামপুর এলাকার ছাদিয়া হোটেল এন্ড রেস্তোরার বিপরীতে চেকপোস্ট পরিচালনা করে মো. জাকির হোসেন (২৩) ও মো. ফরহাদ আলীকে (২৫) ১৩ কেজি গাঁজাসহ আটক করে র‌্যাব। জব্দ করা হয়েছে মাদক বহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যান।

আটককৃত মো. জাকির হোসেন নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার হাজিপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে, অপরজন মো. ফরহাদ আলী জামালপুর জেলার হাজিপুর থানা পশ্চিম আড়ংহাটি গ্রামের বাদশা মণ্ডলের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর রামপুর এলাকার ছাদিয়া হোটেল এন্ড রেস্তোরার বিপরীতে চেকপোস্ট পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এসময় একটি কাভার্ডভ্যান তল্লাশি করে ড্রাইভিং সীটের পিঁছনে ৪টি প্যাকেটে ১৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক করা হয় মো. জাকির হোসেন ও মো. ফরহাদ আলী নামে দুই মাদক বিক্রেতাকে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লাখ ৮ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা র‌্যাবকে জানায়, ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদকদ্রব্য (গাঁজা) চট্টগ্রাম এলাকা থেকে সংগ্রহ করে পরবর্তীতে ফেনী ও ঢাকার আশেপাশের বিভিন্ন জায়গার মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের কাছে বিক্রী করে আসছিলো বলে স্বীকার করেছে।

র‌্যাব -৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক আবদুল্লাহ আল জাবের ইমরান জানান, উদ্ধারকৃত গাঁজাসহ আটককৃতদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।