দাগনভূঞা প্রতিনিধি->>

ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা (এফএসএফডি)-এর প্রতিষ্ঠাকালীন সদস্য, সাবেক সহ-সভাপতি সাংবাদিক জিল্লুর রহীম আজাদের কুলখানি অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ মে) দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের আমুভূঞার হাট মিয়া বাড়িতে আয়োজিত কুলখানিতে অংশগ্রহণকারীরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও জান্নাত নসিবের জন্য দোয়া করেন।

অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ফেনী সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি তানভীর আলাদিন, পূর্ব চন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ রায়হান, ইয়ুথ জার্নালিস্টস্ ফোরাম বাংলাদেশের কোষাধ্যক্ষ একে আজাদ, সদস্য নাজমুল হক শামীম, ফেনী জেলা কমিটির সভাপতি শাহজালাল ভূঞা, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল-মামুন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন রশীদসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি- পেশার লোকজন।

ঢাকা থেকে আগত ফেনী সাংবাদিক ফোরাম ঢাকার নেতৃবৃন্দ প্রয়াত সাংবাদিক জিল্লুর রহীম আজাদের কবর জিয়ারত শেষে তার মাসহ পরিবারের সদস্যদের শান্তনা জানান।

মরহুমের ছোট ভাই বাদল জানান, সাংবাদিক জিল্লুর রহিম আজাদ এর কুলখানি উপলক্ষে দোয়া ও মিলাদসহ জিয়াফতের আয়োজন করা হয়। এ সময় ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা’র পক্ষ থেকে প্রয়াত সাংবাদিক আজাদের ছোট ভাই বাদলের হাতে অনুদান তুলে দেন তানভীর আলাদিন।

উল্লেখ্য, আশির দশকে ফেনী থেকে প্রকাশিত সাপ্তাহিক পথ পত্রিকায় জিল্লুর রহীম আজাদের সাংবাদিকতায় হাতেখড়ি। তারপর প্রায় গত তিন যুগ ধরে তিনি রাজধানীতে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ছিলেন। তিনি ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্য ছিলেন। গত ৯ এপ্রিল ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।