সদর প্রতিনিধি->>

ফেনী সদর উপজেলা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও ফরহাদ নগরের ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফোরকান চৌধুরীতে হামলা করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার রাতে ফরহাদ নগরের ইউনিয়নের নৈরাজপুর গ্রামের হামলা, ভাংচুর, লুটপারের ঘটনায় শাহাদাত হোসেনকে প্রধান আসামি করে ৮ জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

ক্ষতিগ্রস্থ পরিবার সূত্র জানায়, ঈদের দিন সন্ধায় ফরহাদ নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফোরকান চৌধুরীর বাড়ীতে একদল স্বদলীয় দূর্বৃত্তরা হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। এসময় তারা ফোরকার চৌধুরীকে হত্যার উদ্দেশ্য প্রাইভেটকারে অর্তকিত ভাংচুর করে। হামলায় গাড়ীতে থাকা তার স্বজন তিন মহিলা গুরতর আহত হয়। হামলাকারীরা গাড়িতে থাকা নগদ টাকা ও স্বর্নলংকার, মোবাইল ফোন ও ব্যাগ ছিনিয়ে নেয়। এসময়ে তাদের শোরচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে নেতাকর্মীরা এগিয়ে আসলে তাদের উপর গুলি ছুড়লে ৭ নেতাকর্মী আহত হয়।
ফৌরকান চৌধুরী বলেন, তাকে হত্যার উদ্দেশ্য শাহাদাত হোসেন ও আলাউদ্দিনের নেতৃত্বে সন্ত্রাসীরা বার বার তার বাড়িতে হামলা ও ভাংচুর চালায়। তিনি বিষয়টি ফেনী ২ আসনের সাংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী সহ পুলিশ প্রশাসনকে বিষয়টি জানিয়েছেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থ পৌঁছল দূর্বৃত্তরা পালিয়ে যায়। মামলার আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, ঈদের সাপ্তাহ খানেক আগে সন্ত্রাসীরা অর্তকিত হামলা চালিয়ে ইউনিয়ন ছাত্র লীগের সভাপতির মোটর সাইকেলে হামলা ভাংচুর চালিয়ে পুড়িয়ে দেয়। পুলিশ এসব ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি। এ নিয়ে এলাকায় উওেজনা ও আতংক বিরাজ করছে।