শহর প্রতিনিধি->>

ফেনীতে মিজান ময়দানে ঈদের প্রধান ও সর্ববৃহত জামাত সকাল ৮টায় অনুষ্ঠিত হয়েছে। ফেনী আলীয়া মাদ্রাসা মসজিদ প্রাঙ্গনে ঈদ জামাতে নামাজের ইমামতি করবেন ফেনী আলিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মাহমুদুল হাসান।

জামাতে নামাজ আদায় করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল-হাসান, পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ জেলার গণ্যমান্য ব্যক্তির ও সর্বস্তরের মুসল্লীবৃন্দ।

ঈদ জামাতে নামাজ পরবর্তী মোনাজাতে বিগত সময়ে করোনায় নিহতদের জন্য, সিরিয়াসহ বিশ্বের বিভিন্ন প্রান্তের নির্যাতিত মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়া করা হয়।

ঈদ জামাত পূর্ব শুভেচ্ছা বক্তব্যে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেন, দীর্ঘ দুই বছর মহামারি করোনার প্রভাবে মানুষ খোলা মাঠে এক সঙ্গে ঈদের জামাত আদায় করতে পারেনি। দীর্ঘদিন পর সবাই এক সঙ্গে নামাজ পড়তে পারায় মহান আল্লাহর কাছে শুকরিয়া। করোনায় আমরা অনেক স্বজনদের হারিয়েছি। সব স্বজনদের আত্মার মাগফেরাত কামনা করছি। ফেনীসহ সারা বাংলাদেশের সমৃদ্ধি কামনা করছি।

প্রধান জামাত মিজান ময়দান ছাড়াও শহরের ফেনী কেন্দ্রীয় বড় জামে মসজিদে সকাল ৭টা ৪৫ মিনিটে, জহিরিয়া মসজিদ, পুরাতন রেজিষ্ট্রি অফিস জামে মসজিদ ও শান্তি কোম্পানি জামে মসজিদে ৮টা, ফেনী কোর্ট জামে মসজিদে ৭টা, পুলিশ লাইন মসজিদ, সার্কিট হাউজ জামে মসজিদ ও মহিপাল চৌধুরী বাড়ী জামে মসজিদ, ফেনী রেল স্টেশন জামে মসজিদে সাড়ে ৮টা, লমি হাজারী বাড়ি মসজিদে সাড়ে ৮টায়, উপজেলা পরিষদ জামে মসজিদে ৯টা, জিএ একাডেমি হাই স্কুল মাঠে ৮টা ৪৫ মিনিটে ঈদ জামাত অনুষ্ঠিত হয়। জেলা কারাগারে ৮টা ও বন্দীদের নিয়ে ঈদ জামাত সাড়ে ৮টায় অনুষ্ঠিত হয়েছে।

ঈদ জামাতে নামাজ পরবর্তী মোনাজাতে মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়া করা হয়।