শহর প্রতিনিধি->>

ফেনীতে বিশুদ্ধ খাদ্য আইনে রহমানিয়া রেস্টুরেন্ট এন্ড বিরিয়ানি হাউজ, ইন বিসমিল্লাহ রেস্টুরেন্ট, সিজলার চাইনিজ রেস্টুরেন্ট ও বনফুল এন্ড কোং এর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার বিকালে শহরের বিভিন্ন হোটেল, রেস্টুরেন্ট ও সুপার সপে অভিযান পরিচালনা করে মামলা দায়ের করেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জমান ও মো. সিরাজ উদ্দিন।

আদালত সূত্র জানায়, ফেনীতে মঙ্গলবার বিকেলে প্রথমবারের মতো বিশুদ্ধ খাদ্য আদালতের বিশেষ অভিযান পরিচালিত হয়। অভিযানে অসাস্থ্যকর পরিবেশ, ময়লা আবর্জনা ও পোড়া তেলে খাবার তৈরি করার দায়ে চারটি ব্যবসা প্রতিষ্ঠান রহমানিয়া রেস্টুরেন্ট এন্ড বিরিয়ানি হাউজ, ইন বিসমিল্লাহ রেস্টুরেন্ট, সিজলার চাইনিজ রেস্টুরেন্ট ও বনফুল এন্ড কোং এর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের ও তিনটি প্রতিষ্ঠানকে সতর্ক করেছে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জমান ও মো. সিরাজ উদ্দিন।

ম্যাজিসে্ট্রেটের নির্দেশে মামলাগুলো দায়ের করেন ফেনী পৌরসভার স্যানেটারি ইন্সপেক্টর কৃষ্ণ বণিক। এসময় ভোক্তা অধিকার অধিদফতর ফেনীর উপপরিচালক সোহেল চাকমা, ফেনী জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা আফিফা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রু মারমা ও র‍্যাব-পুলিশের একটি বিশেষ দল উপস্থিত ছিলেন।

ফেনী জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা আফিফা ছিদ্দিকা বলেন, ফেনীর মানুষকে নিরাপদ ও বিশুদ্ধ খাদ্য উপহার দিতে ভেজাল খাদ্য প্রস্তুতকারী ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।