শহর প্রতিনিধি->>

নোয়াখালীর হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো. ইয়াছিন (৪৭) ১২ বছর আত্নগোপনে থাকার পর ফেনী থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার মধ্যরাতে ফেনী পৌরসভার ৬নং ওয়ার্ড সুলতানপুর এলাকার চৌকিদার বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মো. ইয়াছিন ফেনী পৌরসভার ৬নং ওয়ার্ড সুলতানপুর এলাকার চৌকিদার বাড়ীর আবদুর ছাত্তারের ছেলে।

পুলিশ জানায়, নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার একটি হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত একজন পলাতক আসামী ফেনী পৌরসভার ৬নং ওয়ার্ড সুলতানপুর এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার রাতে গ্রামের চৌকিদার বাড়ীতে অভিযান চালানো হয়। ওই বাড়ীর একটি ঘর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার গত ২৮/১২/০৯ ইং তারিখের (থানার মামলা নং- ১৬, জি.আর মামলা নং ১৪৩৩/০৯, দায়রা ১০৯/১০ইং) একটি হত্যা মামলার আসামী। ওই মামলার বিচারে আদালত তাঁর যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং ৫০ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদন্ডের রায় ঘোষনা করা হয়। মামলা দায়েরের পর থেকে গত ১২ বছর তিনি পলাতক ছিলেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার একটি হত্যা মামলায় মো. ইয়াছিন নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত একজন পলাতক আসামীকে গ্রেপ্তারের পর মঙ্গলবার ফেনীর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়ে দেওয়া হয়েছে।