শহর প্রতিনিধি->>

ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফেনী পৌর আওয়ামী লীগ’র প্রচার ও প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম জুয়েল (৩৭) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুর আনুমানিক ১২.২০ মিনিটে তিনি হার্ট এ্যাটার্ক করলে পরিবারের সদস্যরা ফেনী হার্ট ফাউন্ডেশনে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

জুয়েল বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সাবেক সদস্য, ফেনী কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক ও জেলা যুবলীগের ১ নম্বর সদস্য ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলে ও ১ মেয়ে সন্তান রেখে গেছেন।

ইফতারের পর সন্ধ্যা সাড়ে ৭টায় ফেনীর মিজান ময়দানে প্রথম নামাজে জানাজা শেষে বাদ এশা ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের পাটোয়ারী বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন ফেনী ২ আসনের সংস সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, ফেনী পৌর সভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি দাগনভূঞা উপজেলার চেয়ারম্যান দিদারুল কবির রতন, ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফেনী সদর উপজেলার চেয়ারম্যান সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুশেন চন্দ্রশীল প্রমুখ।