ছাগলনাইয়া প্রতিনিধি->>

নিজের লোকদের জন্য জোরপূর্বক টিসিবির পণ্য নিতে বাধা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে ছাগলনাইয়া উপজেলার পাঠান নগরে টিসিবির ডিলারকে লাঞ্ছিত করেছে স্থানীয় আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য জয়নাল আবদিন। সোমবার দুপুরে ওই ইউনিয়নের বাংলা বাজারে শাহ মাহবুবুল আলম দাখিল মাদ্রাসা মাঠে এ ঘটনার পর টিসিবির পণ্য বিক্রিতে বিশৃঙ্খলা ছড়িয়ে পড়ে বলে স্থানীয়রা জানিয়েছেন।

জানাগেছে, সোমবার পূর্ব নির্ধারিত দিনে মাদ্রাসা মাঠে কমদামে টিসিবির পণ্য বিক্রি শুরু হয়। পাঠান নগর ইউনিয়নে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সদস্য জয়নাল আবদিন লাইনে না দাঁড়িয়ে জোরপূর্বক নিজের লোকদের জন্য পণ্য কিনতে যায়। এ সময় ডিলারের পক্ষ থেকে বাঁধা দিলে ডিলার পেয়ার আহম্মদের (৬৫) সঙ্গে বাগবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতি ও ধাক্কা-ধাক্কি শুরু করে। ডিলারের ছেলে রাসেল প্রতিবাদ জানালে তাকেও লাঞ্ছিত করে টিসিবির পণ্য বিক্রির টাকা নিয়ে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে বলে অভিযোগ করেছেন ডিলার পেয়ার আহম্মদ।

ঘটনার পর সাংবাদিকদের উপস্থিতিতে স্থানীয় পাঠাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার চৌধুরী জুয়েলের কাছে ডিলার পেয়ার আহম্মদ ইউপি সদস্য জয়নাল মেম্বারের হামলার ব্যাপারে মৌখিক অভিযোগ করেন।

ইউপি সদস্য জয়নাল আবদিন এর নিকট বিষয়টি জানতে মুঠোফোনে বারবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের ঘটনাটি শুনেছেন স্বীকার করে বলেন, দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।