বিশেষ প্রতিনিধি->>
ফেনীর সোনাগাজীতে এক স্কুল ছাত্রীকে অপহরণ ক‌রে ধর্ষণ করার অপরা‌ধে প্রধান আসামী আবু বকর সাগরকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড সহ ৫ লাখ টাকা জরিমানা ও ৪ সহ‌যোগীকে ১৪ বছ‌রের কারাদন্ড সহ প্রত্যেকের ১ লাখ টাকা জরিমানা দন্ড করেছে আদালত। মঙ্গলবার দুপুরে ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদাল‌তের বিচারক মামুনুর রশিদ এ রায় দেন।
আদালত সুত্র জানায়, গত ২০১৩ সালের ১৫ মে সোনাগাজী সাবের মোহাম্মদ পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭ ম শ্রেনীর এক ছাত্রী (কামরুন নাহার (১৩) চরগনেশ এলাকার তার বাড়ী থেকে স্কুলে যাওয়ার পথে তাকে অপহরণ করে ধর্ষন করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বেলায়েত হোসেন ৬ জনের নামসহ অজ্ঞাত ৩-৪ জনকে উল্লেখ করে থানায় মামলা করেন।পরে একই বছরের ১২ জুলাই মামলার তদন্তকারী কর্মকর্তা উপ- পরিদর্শক স্বপন কুমার ১০ জনের নাম উল্লেখ করে আদালতে চার্জশীট দাখিল করেন।

আদালত দীর্ঘ শুনানী শেষে আজ মঙ্গলবার ১০ আসামীর মধ্যে একজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড সহ ৫ লাখ টাকা জরিমানা অর্থদন্ড ও ৪ সহ‌যোগীকে ১৪ বছ‌রের কারাদন্ড সহ প্রত্যেকের ১ লাখ টাকা জরিমানা করে।এসময় বাকী ৫ আসামীকে বেকসুর খালাস দেয়া হয়।এ মামলার প্রধান আসামী পলাতক রয়েছেন।