৫৬৩৯
বিশেষ প্রতিনিধি:২১জুন,২০১৪
ছাত্রলীগ সভাপতির বদিউজ্জামান গাড়ি আটকানোর কারণে মামুন নামে এক ট্রাফিক কনস্টেবলকে মারধর করলেন ছাত্রলীগকর্মীরা। শুক্রবার বিকালে সাড়ে ৩টার দিকে রাজধানীর পল্টন মোড় জিপিও সিগন্যালে এ ঘটনা ঘটে। আহত মামুনকে রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিত্সা দেওয়া হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে ছাত্রলীগের সভাপতি এর মাইক্রোবাস পল্টন মোড়ে জিপিও সিগন্যাল ভঙ্গ করে যাওয়ার চেষ্টা করলে কনস্টেবল মামুন মাইক্রোবাসটি আটকান। গাড়িটি আটকানোর পরপরই গাড়ির পেছনে কয়েকটি মোটরসাইকেলে থাকা ছাত্রলীগের কর্মীরা এসে মামুনকে মারধর করে। পরে পুলিশের অন্য সদস্যরা ঘটনাস্থলে এগিয়ে এসে পরিস্থিতি সামলান।
এ ঘটনার সত্যতা স্বীকার করে ট্রাফিক কনস্টেবল আশিক ও নিরঞ্জন গণমাধ্যমকে জানান, আহত ট্রাফিক কনস্টেবল মামুনকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় মামুনের সঙ্গে নিরঞ্জনও সেখানে দায়িত্বরত ছিলেন।
জানা গেছে, আজ শুক্রবার বিকাল ৪টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রলীগ সভাপতি এনামুল হক শামীমের ওপর গুলিবিদ্ধের ঘটনায় ঢাকা মহানগর আওয়ামী লীগ এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে। সেই সমাবেশে যোগ দিতে ছাত্রলীগের নেতা-কর্মীরা কেন্দ্রীয় কার্যালয়ের দিকে আসছিল।