বিশেষ প্রতিনিধি->>
ফেনী শহরের তানযীমুল উম্মার হেফজ মাদরাসার ছয় তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে আত্নহত্যা করেছে রাকিব হোসেন আরমান (১৩) নামের এক ছাত্র।মঙ্গলবার সকালে এ আত্নহত্যার ঘটনা ঘটে।সে ছাগলনাইয়ার উত্তর কুহুমা গ্রামের নাছিরা দিঘী এলাকার মাঈন উদ্দিন হাজী বাড়ির কুয়েত প্রবাসী সাহাব উদ্দিনের ছেলে।
মাদরাসার শিক্ষকরা জানান, সকালে নাস্তা খাওয়ার জন্য সব ছাত্রকে ডেকে তোলা হয়। ছাত্ররা নাস্তা খেতে বসলেও রাকিবকে না দেখে সবাই খোঁজাখুজি করে। কাউকে কোন কিছু না বলে অগোচরে রাকিব ছাদে উঠে লাফ দিয়ে নিচে পড়ে সমস্ত শরীর থেতলে যায়। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত ডাক্তার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ২ ভাই ২ বোনের মধ্যে রাকিব দ্বিতীয়।
রাকিবের পরিবারের সদস্যরা জানান, চলতি মাসের ৯ তারিখে তার সম্মতিতে ওই মাদরাসার চতুর্থ শ্রেণীতে ভর্তি করা হয়। ভর্তির দু’দিনের মাথায় এ দুর্ঘটনা ঘটে। তবে এ মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে।
মাদরাসা কর্তৃপক্ষ জানিয়েছে, এখানে ভর্তি হতে রাকিব অসম্মতি জানায়। সে ভর্তি হবেনা বলে শিক্ষকদের সামনে বারবার তার মাকে বলেছে। একধরনের মনের বিরুদ্ধে তাকে ভর্তি করায় রাকিব আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে।