ক্রীড়া প্রতিবেদক->>

ফেনীতে জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২১ প্রথম রাউন্ডের খেলার উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে ও ফেনী জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেল ৩টায় ফেনী ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়াম ভেন্যুতে এ খেলার উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবু সেলিম মাহমুদ-উল হাসান। বিশেষ অতিথি ছিলেন ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা, ফেনী পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মামুনুর রশিদ মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ডালিমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্যসহ খেলা প্রেমিক বিপুল দর্শক।

উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় ফেনী জেলা মহিলা ফুটবল দল বনাম চট্টগ্রাম জেলা মহিলা ফুটবল দল। খেলার ৩৫ মিনিটে ৯ নম্বর জার্সি পরিহিত চুসাউ মারমা ফেনী জেলা দলের পক্ষে গোল করে দর্শকদের মাতিয়ে তোলে এবং দলের অবস্থান শক্ত করে। ৭১ মিনিটে ৫ নম্বর জার্সি পরিহিত হ্লানুচিং মারমা দলের পক্ষে দ্বিতীয় গোল করে জয় নিশ্চিত করে। খেলার বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ফেনী জেলা দল চট্টগ্রাম জেলা দলকে ২-০ গোলে হারিয়ে জয় লাভ করে।

১ জানুয়ারি দুপুর ১২টায় একই মাঠে কুমিল্লা মহিলা ফুটবল দল বনাম কক্সবাজার জেলা মহিলা ফুটবল দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে। এছাড়া দুপুর আড়াটায় নোয়াখালী জেলা মহিলা ফুটবল দল বনাম লক্ষ্মীপুর জেলা মহিলা ফুটবল দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে।

Sharing is caring!