বিশেষ প্রতিনিধি, ৩ জুলাই

ফেনীর সোনাগাজীতে চাচিকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে ভাতিজা মোহাম্মদ জাহিদকে (২০) ছয় মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সোনাগাজী উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের চরলক্ষীগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটলে শুক্রবার দুপুরে আসামী জাহিদকে কারগারে প্রেরণ করা হয়।
সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন জানান, সোনাগাজী উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের চরলক্ষীগঞ্জ গ্রামে এক প্রবাসীর স্ত্রীকে দীর্ধদিন ধরে উপ্তক্ত করতো একই বাড়ির শেখ ফরিদের ছেলে মোহাম্মদ জাহিদ। সম্পর্কে জাহিদ ও ওই নারী চাচী-ভাতিজা। সম্প্রতি জাহিদ তার চাচীর গোসলের ভিডিও গোপনে ধারন করলে বিষয়টি জানাজানি হওয়ার পর গ্রাম্য শালিসে বিচারে সাজা পায় জাহিদ। এতে ক্ষুব্দ জাহিদ প্রতিশোধ নিতে চাচির টয়লেটের পানিতে মরিচের গুড়ো নিশিয়ে দেয়। পরে বিষয়টি ওই নারী উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহারের কাছে লিখিত অভিযোগ করেন।
বৃহস্পতিবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহার সোনাগাজী মডেল থানা পুলিশকে জাহিদকে আটকের নির্দেশ দেয়। রাতে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। শুক্রবার সকালে আটক জাহিদকে ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করে পুলিশ। ভ্রাম্যমান আদালতের কাছে জাহিদ তার অপরাধ স্বীকার করায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহার তাকে ৬ মাস ১০ দিনের কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয়।