নিজস্ব প্রতিনিধি->>

ছাগলনাইয়া ও পরশুরামে ভোটকেন্দ্রে ভোটারদের যেতে বাধা দেয়ার অভিযোগে দুই উপজেলার দুইটি কেন্দ্র থেকে প্রার্থীসহ ২৫ জনকে আটক করেছে পুলিশ। কেন্দ্রে গোপন ভোটারের সঙ্গে যাওয়ায় এক পোলিং এজেন্টকেও প্রত্যাহার করা হয়েছে।

পরশুরাম ও ছাগলনাইয়া উপজেলায় রোববার সকালে এ ঘটনাগুলো ঘটে।

পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন জানান, পরশুরাম উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের খন্ডল হাই উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটারদের যেতে বাধা দেয়ায় ও বিশৃঙ্খলা করায় কেন্দ্র থেকে সকাল ৯টার দিকে পাঁচজনকে আটক করা হয়েছে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, ছাগলনাইয়ার শুভপুর ইউনিয়নের উত্তর মন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকেও ভোটারদের যেতে বাধা দেয়ায় চার সদস্য প্রার্থীসহ ২০ জনকে আটক করা হয়েছে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ছাগলনাইয়া ও পরশুরাম উপজেলার আট ইউনিয়নে ভোট হচ্ছে। সাত ইউনিয়নে ব্যালট পেপারে ভোট হলেও পরশুরামের মির্জানগরে ইভিএমে ভোট হচ্ছে।

রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, মির্জানগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মধুগ্রাম কেন্দ্রে গোপন কক্ষে ঢুকে এক ভোটারকে ইভিএম মেশিনের বাটন টিপে ভোট দিতে সহযোগিতা করায় নাসিমা বেগম নামের একজন পোলিং এজেন্টকে প্রত্যাহার করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

Sharing is caring!