দাগনভূঞা প্রতিনিধি->>
ফেনীর দাগনভূঞায় করোনার ২য় ডোজের ৫৪ যার লোক টিকা নিলেও এখনো প্রথম ডোজের টিকা নেননি ২২  হাজার আবেদনকারী।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়,করোনার টিকা পাওয়ার জন্য বুধবার (২৪ নভেম্বর) সকাল পর্যন্ত প্রথম ডোজ টিকা পাওয়ার জন্য ১ লক্ষ ২৪ হাজার লোক আবেদন করেছে। তারমধ্যে ১ লক্ষ ২ হাজার লোক টিকা নিয়েছেন। এখনো ২২ হাজার আবেদনকারী টিকা সংগ্রহ করেননি। তাছাড়া ২য়  ডোজের ৫৪ হাজার  আবেদনকারী বুধবার পর্যন্ত তাদের টিকা নিয়ে নিয়েছেন। হাসপাতাল সূত্র জানায়,আবেদনকারী সকল লোকের মোবাইল ফোনে ইতিমধ্যে টিকার মেসেজ পৌঁছে গেছে।তবে অনেকে মনে করছেন টিকার জন্য রেজিস্ট্রেশন করেছেন বেশিরভাগ লোক কম্পিউটার দোকানে। এক্ষেত্রে রেজিস্ট্রেশনে দোকানের কম্পিউটার অপারেটরের মোবাইল ফোন ব্যবহার করেছেন অনেকেই।যার কারণে টিকার ম্যাসেজ কম্পিউটার অপারেটর মোবাইলে পৌঁছে গেছে এটি জানেন না অনেক আবেদনকারী।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রোবাইয়েত বিন করিম জানান, প্রথম ডোজের আবেদনকারীর ২২ হাজার লোক এখনও করোনার টিকা নেননি। স্বাস্থ্য বিভাগ থেকে সকলের মোবাইলে ইতিমধ্যে আমরা মেসেজ পৌঁছে দিয়েছি। যারা এখনো মেসেজ পাননি তারা দ্রুত রেজিস্ট্রেশন কার্ড নিয়ে আমাদের হাসপাতালে আসলে আমরা তাদের করোনার টিকা ব্যবস্থা করে দিব। এছাড়াও যারা এখনো আবেদন করেন নাই তারা দ্রুত আবেদন করে করোনার টিকা সংগ্রহ করার অনুরোধ জানান এ কর্মকর্তা।
প্রসঙ্গত; উপজেলা করোনা আক্রান্ত রোগীর সংখ্যা১৯৫২ জন, সুস্থ হয়েছে ১৯৩৫ জন, মৃত্যু বরণ করেছে ১৭ জন। আর গত একমাসে এখানে করোনায় আক্রান্ত হয়েছেন ৩ জন।

Sharing is caring!