ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজী উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় মেজবাহ উদ্দিন (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। শনিবার (১৩ নভেম্বর) সকালে উপজেলার আমজাদহাট ইউনিয়নের ছাগলনাইয়া-পরশুরাম আঞ্চলিক সড়কের উত্তর ধর্মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মেজবাহ উদ্দিন ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নের দক্ষিণ তারাকুচা গ্রামের মো.রফিক উদ্দিনের ছেলে। সে স্থানীয় রৌশনাবাদ একাডেমি থেকে ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল। রোববার (১৪ নভেম্বর) তাঁর এসএসসি পরীক্ষা দেওয়ার দিন ধার্য্য ছিল।

নিহতের স্বজনরা জানান, শনিবার সকালে মোটরসাইকেল যোগে মেজবাহ উদ্দিন বাড়ি থেকে পাশের এলাকা কিল্লার দীঘি যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে উত্তর ধর্মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর ছিটকে পড়ে সে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফুলগাজী থানার উপ-পরিদর্শক (এসআই) আমির হোসেন বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।এঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Sharing is caring!