ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজীতে দুই ইউনিয়ন পরিষদ (ইউপি) থেকে ইউপি নির্বাচনে অংশ নেওয়া দুই চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। দুই চেয়ারম্যান প্রার্থী হলেন ফুলগাজী উপজেলা সদর ইউপির মোহাম্মদ সেলিম ও আনন্দপুর ইউপির মো. হারুন মজুমদার। তাঁরা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী। বুধবার জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, মনোনয়পত্র জমা দেওয়ার শেষ দিনে গত রোববার ফুলগাজী উপজেলা সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে শুধু মোহাম্মদ সেলিম ও আনন্দপুর ইউপিতে শুধু মো. হারুন মজুমদার একক প্রার্থী হিসেবে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়পত্র জমা দেয়। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২০ অক্টোবর একক প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন পাটওয়ারী।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র আরও জানায়, ফুলগাজী সদর ইউনিয়নে ৯টি সাধারণ ওয়ার্ডে ৪৯ জন এবং ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। আনন্দপুর ইউনিয়নে ৯টি সাধারণ ওয়ার্ডে ২৯ জন এবং ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এ ছাড়া মুন্সিরহাট ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন, ৯টি সাধারণ ওয়ার্ডে ৩৩ জন এবং ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৮ জন; দরবারপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, ৯টি সাধারণ ওয়ার্ডে ৩৬ জন এবং ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৬ জন; আমজাদহাট ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, ৯টি সাধারণ ওয়ার্ডে ৪৩ জন এবং ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ১২ জন এবং জিএম হাট ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, ৯টি সাধারণ ওয়ার্ডে ৪০ জন এবং ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

আগামী ১১ নভেম্বর ফুলগাজী উপজেলার ৬ ইউনিয়নে ভোট গ্রহণের দিন ধার্য রয়েছে।

Sharing is caring!